Home / অন্যান্য / আকিজ গ্রুপ বিশাল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আকিজ গ্রুপ বিশাল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

সাম্প্রতিক আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে । আকিজ গ্রুপটি বিভিন্ন সংস্থার দ্বারা লোকেদের আকর্ষণীয় ক্যারিয়ারের সুযোগ করে দিচ্ছে। আকিজ গ্রুপ মনে করে যে তরুণ এবং উদ্যমী ব্যক্তিরা এই কাজের সাফল্যের মূল চাবিকাঠি।

আপনি যদি নিজের ক্যারিয়ার গড়তে চান তবে আপনি এই কাজের জন্য আবেদন করতে পারেন। আকিজ গ্রুপ বাংলাদেশের অন্যতম জনপ্রিয় গ্রুপ। সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট fastnews-24.com  ভিজিট করতে পারেন.

আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। আকিজ গ্রুপের মূল কাজের বিজ্ঞপ্তিটি একটি চিত্রের ফাইলে রূপান্তরিত হয়, যাতে প্রত্যেকে সহজেই পড়তে বা এই কাজের বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারে।

Akij group Job Circular 2021 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ আবেদনের সময়সীমা ০৮ , ২০ ,২১ জানুয়ারি ২০২১  আবেদন করুন>>…https://jobs.bdjobs.com/companyofferedjobs.asp?id=21848&alias=0&companyname=Akij+Group The latest Akij Group Recruitment Circular 2021 has been published. The Akij Group is offering people attractive career opportunities through various organizations.

The Akij Group believes that young and enterprising people are the key to success in this endeavor. If you want to build your own career, you can apply for this job. Akij Group is one of the most popular groups in Bangladesh. To get information about all new job circulars,

both public and private, you can visit our website fastnews-24.com. If you want to apply for this job, you should submit the application within the given time limit. The Akij Group’s original job notification is converted into an image file, so that everyone can easily read or download this job notification. All the information and details of Akij group Job Circular 2021 are given below:

About admin

Check Also

স্ত্রী’কে সারা রাত স’হ’বাসে তৃপ্তি দিন ১ টু’করো মুখে নিয়ে

সুস্থ দে’হ ও সুন্দর মন পাওয়ার আকাঙ্খা সবারই থাকে। আজীবন তারুণ্য ধরে রাখতে এবং যৌ’বনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *